এয়ার ইন্ডিয়া 'মহারাজা' নামে ভার্চুয়াল এআই এজেন্ট চালু করার জন্য বিশ্বের প্রথম এয়ারলাইন হয়ে উঠেছে



এয়ার ইন্ডিয়া দেশের প্রথম এয়ারলাইন আমাদের জেনার এআই ভার্চুয়াল এজেন্ট ' মহারাজা ' সফলভাবে মোলাইন করেছে, এয়ারেন নেটওয়ার্ক এক বিবৃতিতে তাদের মনে।



এজেন্ট মাইক্রোসফটের Azure ওপেন এআই ব্যবস্থা চালু করে। ২০২৩ মার্চ মাসে এই প্রকল্পটি পরীক্ষামূলক কার্যক্রম চালানো হয়েছিল। এয়ার আশা করে যে মহারাজা অর্ধেকেরও বেশি গ্রাহকের প্রশ্নের উত্তর দেয় এবং বর্তমানে চারটি ব্ল্যাম প্রতিদিন ৬-এর চেয়ে বেশি প্রশ্ন করেন: হিন্দি, ইংরেজি, ফ্রেন্ড এবং জার্মান।



এয়ার ভোটার ভোটার, ২০২৩ মার্চ মার্চ পরীক্ষামূলক প্রচারণা চালানোর প্রকল্পটি অর্ধের লক্ষ্যেরও বেশি গ্রাহকের প্রশ্নের উত্তর এবং বর্তমানে চারটি ব্লকের দিন ৬০০০ টির বেশি প্রশ্ন করে। টাটাটানের উত্তরের ভিত্তির উপর ভিত্তি করে এলাইটি এমন একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে ChatGPT ব্যবহার করছে যার জন্য অবিলম্বে এটি চালু করা। এই পদ্ধতির লক্ষ্য মিথিয়া পরবর্তী গ্রাহকের অভিজ্ঞতা বাড়ানো এবং ভার্চুয়াল এজেন্টকে প্রাকৃতিক ভাষার সাথে আরও বেশি মানসই হতে সাহায্য করে।

মহারাজা এআই সহকারী কী করেন?

ভার্চুয়াল এজেন্ট, ' মহারাজা ' পরিচিত, ১৩০০টি এলাকা পরিবেশ বিস্তৃত গ্রাহকের প্রশ্নগুলি বর্ণনা করে। এর মধ্যে রয়েছে ফ্লাইট স্ট্যাটাস, পার্টিজ ভাতা, প্যাকিং চেক নিয়মীষেধ, বিদ্যুৎ শক্তি ফ্লাইয়ার অ্যাক্ট, প্লাউঞ্জনেট, ফ্লাইট এবং ফেরত পরিবর্তন সংক্রান্ত অনুসন্ধান।

ব্যাপকভাবে, এজেন্ট হিন্দি, ইংরেজি, ফ্রেঞ্চ এবং জার্নাল কথা বলে। "প্রতিদিন ৬০০০ - এর প্রশ্নের মধ্যে, ৮০ শতাংশ বেশি সেকেন্ডে সফলভাবে উত্তর দেওয়া হয় প্রায় ১৫ শতাংশ গ্রাহকের প্রশ্নের জন্য আজ অতিরিক্ত সহায়তা প্রয়োজন, এবং মহারাজা স্বয়ংক্রিয়ভাবে এটি এবং এয়ার চেয়ারম্যানের যোগাযোগ কেন্দ্রের এজেন্টদের কাছে একটি নিরবঞ্চন হ্যান্ডর অর্কেটে, " রিলিজে বলা হয়েছে।

এয়ার চীনের চিফ ডিজিটাল অ্যান্ড্রয়েড টেকনোলজি সত্য সত্যরামামী লেখক লার্জ ল্যাঙ্গুয়েজ মডেল-চানারা জেটিভ এআই সক্রিয় আবির পরে, তারা দ্রুত তথ্য এবং সহায়তার জন্য চ্যাট ইন্টারঅ্যাকশন ব্যবহার করার জন্য পছন্দের উপর একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে।

"আমরা সংক্ষেপে আমাদের মূল্যবান সংবাদদাতাদের সর্বোত্তম পাসওয়ার্ড এবং অভিজ্ঞতা প্রদানের জন্য নিবেদিত। আমরা তাদের পরিবর্তিত পছন্দের তালিকার জন্য খুব প্রতিক্রিয়াশীল হতে চাই। দ্রুত এবং যোগাযোগ তথ্য সহায়তার জন্য চ্যাটঅ্যাকশন ব্যবহার করার জন্য তিনি আমাদের পছন্দ পরিবর্তন করুন।

এয়ার ইন্ডিয়া আরও এআই বৈশিষ্ট্যগুলিকে শুরু করতে চলেছে

আগামী মাসগুলিতে, এয়ারলাইন করছে পেটেন্ট-মুলতুবি নেটওয়ার্ক প্রযুক্তিপন্থী চালিত অত্যাধুনিক বৈশিষ্ট্যগুলি একটি হোস্ট করতে শুরু করতে। "এর মধ্যে একটি অভিনব ব্যবহারকারীর অভিজ্ঞতা রয়েছে যা পাঠ্য এবং গ্রাফিকাল মিসিয়া সংমিশ্রণে গ্রাহকদের এজেন্টদের সাথে যোগাযোগের উপায় পরিবর্তন করে যার স্ক্রিপ্ট ব্যবহারকারীর মিথিয়া দ্রুততর করতে পারে... ক্ষমতা," রিলিজ বলে।

এয়ার সহায়ক দ্বারা নিযুক্তনারেটিভ এআই সমাধানগুলি বুকিং, বাতিলকরণ এবং নিশ্চিতকরণের মতো জেকমূলক এবং জাগতিক কাজগুলিকে স্বয়ংক্রিয় করতে। এই অটোমেশন মানব এজেন্টদের ব্যান্ডউইথ আরও গভীর এবং মান-সংযোজন মিথস্ক্রিয়া বরাদ্দ করতে দেয়। এয়ার চেয়ারম্যান, একটি পূর্ণ-পরিচিতেবা হিসাবে, বর্তমানে একটি উচ্চাভিষী সম্প্রসারণ পরিকল্পনা অনুসরণ করছে।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

হোয়াটসঅ্যাপ ভারতে তার পরিষেবাগুলি বন্ধ করার "হুমকি" দিয়েছে, এনক্রিপশন মামলায় দিল্লি হাইকোর্টে বললো এই কথা

জেনে নিন ভারতীয় রেল সংক্রান্ত মজার তথ্য

ভারতের সবচেয়ে বয়স্ক হাতি "বিজুলি প্রসাদ" ৮৯ বছর বয়সে জীবন যাত্রা শেষ করলো